আমার জম্মদিন।
- প্রকৃতি - অন্য মনা। ০২-০৫-২০২৪

,
তুমি এসো
,,,,,,,,,,,,,,,,,আমার জম্মদিনে
,,,,,,,,,,,,,,,,,,সূয্য উদয়ের আগে
,
,
সাধ্য মত মিস্টি এনো
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,গিফট রেখ সাথে
এত বলছি তবু যেনো
,,,,,,,,,,,,,,,,,,, ,,,,, বলা যেন না লাগে
,,,
,,
,,
তুমি আসবে, আসবে সবাই
,,,,,,,,,,,,,,,,,,,, রংগিন সাজেই
রাংগা প্রাণে গান সানাই
,,,,,,,,,,,,,,,,, কেকও কেটেই
,,
,,
,,
এক সাথে গাইবে সবাই
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,জম্মদিনের গান
আনন্দে জেগে ওঠবে
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,আমারি প্রাণ
,,
,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।